রাবিতে ফুটসাল টুর্নামেন্টে সিলেট বিভাগের বাজিমাত

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ৪ জুন ২০২৩ ০৪:০২; আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ০২:৫৫

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শেখ রাসেল স্মৃতি ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে সিলেট টিম জয়ী হয়েছে। শনিবার (৩ জুন ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সুবর্ণ-৬৭ ব্যাচের উদ্যেগে শাহ মখদুম হল মাঠে বাহান্ন নিউজ সৌজন্যে রাজশাহী বিভাগ ও সিলেট বিভাগের মধ্যে এই ফাইনাল অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্ট ফাইনাল পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে 'বাহান্ন নিউজ' বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইয়াছির রহমান রুদ্রের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও শহীদ শামসুজ্জোহা হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. একরামুল ইসলাম । বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহিনুর খালিদ, সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত, জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সহ প্রমূখ ।

পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত বলেন, শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আর আমাদের ইউনিটির যে ব্যাপার, খেলার মাঠেই কিন্তু একে অপরের সাথে ভাল বন্ধুত্ব গড়ে ওঠে। সুন্দর আয়োজনের জন্য সুবর্ণ-৬৭ ব্যাচকে ধন্যবাদ।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহিনুর খালিদ বলেন, আমাদের জীবনে খেলাধুলা একটি গুরুত্বপূর্ণ বিষয়। পড়াশোনার পাশাপাশি স্বাস্থ্য গঠনে, আমাদের মানসিক প্রশান্তি খেলাধুলা খুবই প্রয়োজনীয়। বিশ্ববিদ্যালয়ে আমরা শুধু পড়াশোনা করব তা না পাশাপাশি আমাদের খেলাধুলা করতে হবে। মাদক আসক্তি থেকে দূরে থাকা ও আমাদের সবথেকে মূল্যবান সম্পদ স্বাস্থ্য ঠিক রাখতে খেলাধুলার প্রতিও মনোযোগ দিতে হবে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক একরামুল ইসলাম বলেন, আজকের উত্তেজনাপূর্ণ আমরা উপভোগ করেছি। বিশ্ববিদ্যালয়ে আমাদের উচিত মাঠে খেলার প্রচলন বৃদ্ধি করা। ক্যাম্পাসে মাদক যে ভাবে বৃদ্ধি পাচ্ছে মাঠের খেলাই একমাত্র আমাদের মাদক থেকে দূরে রাখতে পারে।

গতবছরেও সুবর্ণ -৬৭ ব্যাচের আয়োজনে ও বাহান্ন নিউজের সৌজন্যে এরকম খেলার আয়োজন করেছিলো এই ধারাবাহিকতা কে আমি সাধুবাদ জানাই।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top