বাবা হারালেন পিএসসির সদস্য রাবি অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪ ২১:০৮; আপডেট: ২৯ মে ২০২৪ ০১:২৮

ছবি: সংগৃহীত

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদ্য নিয়োগ পাওয়া সদস্য অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডের বাবা প্রবোধ কুমার পাণ্ডে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৮৫ বছর। দীর্ঘদিন তিনি অসুস্থ ছিলেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. সাজ্জাদ বকুল বলেন, তিনি বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। গত ১৮ মার্চ তাকে রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। আজ সকালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আমরা তার মৃত্যুতে শোকাহত।

প্রবোধ কুমার পাণ্ডের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার তাপু এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মুসতাক আহমেদ।

এদিকে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রাজশাহীর বাঘায় নিজ গ্রামের বাড়িতে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

প্রবোধ কুমার পাণ্ডের দুই ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। ড. প্রদীপ কুমার পাণ্ডে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক। তিনি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক। গত ১৯ মার্চ তিনি পিএসসির সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন। তার আরেক ছেলে ড. প্রণব কুমার পাণ্ডে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top