রাবি নৃবিজ্ঞান বিভাগের নতুন সভাপতি কাজী রবিউল আলম

রাবি প্রতিনিধি : | প্রকাশিত: ১৬ মে ২০২৪ ২১:০৬; আপডেট: ১৯ জুন ২০২৪ ১৯:৫৯

ছবি: প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) নৃবিজ্ঞান বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগের সহযোগী অধ্যাপক কাজী রবিউল আলম। রোববার (১৬ মে) দুপুরে সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক কামাল পাশার পর আগামী ৩ বছরের জন্য তিনি এই দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব হস্তান্তরকালে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোস্তফা কামাল আকন্দ, সহযোগী অধ্যাপক তাহমিনা নাজনীন, মোস্তাফিজুর রহমান, লিটন হোসেন, শামীম আহমেদ, সহকারী অধ্যাপক মাহমুদা ফাতেমা, রাদিয়া আউয়াল তৃষা, এস. এম. সানজিদ রহমান প্রমূখ।

পরে বিভাগের শিক্ষকরা নতুন সভাপতি সহযোগী অধ্যাপক কাজী রবিউল আলমকে ফুলেল শুভেচ্ছা জানান। দায়িত্ব গ্রহণের পর তিনি বিভাগের গৌরব ও মর্যাদা সমুন্নত রেখে বিভাগের অ্যাকাডেমিক কার্যক্রম আরও গতিশীল করার পাশাপাশি সেশনজটমুক্ত বিভাগ গঠনের আশাবাদ ব্যক্ত করেন। এজন্য তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভাগের সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর আন্তরিক সহযোগিতা কামনা করেন।

অধ্যাপক কাজী রবিউল আলম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ২০০০ সালে নৃবিজ্ঞানে স্নাতক এবং ২০০১ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরে ২০০৪ সালের ২০ জুলাই নৃবিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। তিনি ২০১৬ সালের ১ ডিসেম্বর সহযোগী অধ্যাপক পদে উন্নীত হন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top