রাবি'র সৌহার্দ্য এলএলএম'র মিলনমেলা ২৯ অক্টোবর

কে এ এম সাকিব | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১ ১৫:১৮; আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ১৫:২৩

রাবির আইন বিভাগ, এলএলএম ১৯৯৫ ব্যাচের মিলনমেলা।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা বসতে যাচ্ছে আগামী ২৯ ও ৩০ অক্টোবর। সৌহার্দ্য এলএলএম-১৯৯৫ ব্যাচটির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এবারের পূণর্মিলনী অনুষ্ঠিত হবে।

২ দিনব্যাপী আয়োজনে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি থাকবেন ২ উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে সেখানে উপস্থিত থাকবেন, বিভাগটির অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. এম হাবিবুর রহমান, অধ্যাপক ড. আ. ফ. ম. মহসীন, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম আহসান কবির, রাজশাহী বিশ্ববিদ্যালয় ল এলামনাই এসোসিয়েশনের সভাপতি এডভোকেট নাহিদ সুলতানা যুথি প্রমুখ।

পূণর্মিলনীতে উপস্থিত অতিথিদের জন্য ইনডোর গেমস, স্মৃতিচারণ ও র‍্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান, পদ্মানদীর তীরে টি-বাঁধে আড্ডা, গ্রুপ ফটোসেশন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, আমরা অনেক দিন ধরে আকাঙ্ক্ষিত এ মিলনের অপেক্ষায় ছিলাম। কিন্তু করোনা মহামারী পরিস্থিতি আমাদের সে সুযোগটা হয়ে উঠছিল না। এখন সবমিলিয়ে আমরা আইন বিভাগের ১৯৯৫ ব্যাচের বন্ধুরা মিলন মেলার আয়োজন করতে যাচ্ছি।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top