কাল থেকে শুরু রাবিতে 'সৌহার্দ্য এলএলএম-৯৫'র তিন দিনব্যাপী সম্মিলন

কে এ এম সাকিব | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১ ০৫:৪৩; আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ০৫:৪৫

বুধবার বিকেলে আইন বিভাগে আয়োজিত সংবাদ সম্মেলন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের 'সৌহার্দ্য এলএলএম-১৯৯৫'র তিন দিনব্যাপী বন্ধু সম্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৮শে অক্টোবর থেকে শুরু হয়ে এ সম্মিলনী চলবে ৩০শে অক্টোবর পর্যন্ত।

আজ (বুধবার) বিকেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আইন বিভাগের সভাপতি ও সম্মিলনীর আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান। 

২৮শে অক্টোবর অতিথিদের নিবন্ধন ও প্রীতি ক্রীড়া অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে সম্মিলনীর কার্যক্রম। ২৯ শে অক্টোবর প্রধান অতিথি হিসেবে সম্মিলনীর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক ড. চৌধুরী এম. জাকারিয়া ও অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানটিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইন বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান ও অধ্যাপক ড. আ. ফ. ম. মহসীন, আইন অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. এম. আহসান কবির এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ল এলামনাই এসোসিয়েশনের সভাপতি এডভোকেট নাহিদ সুলতানা যুথি আইনজীবী।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলএলএম-১৯৯৫ ব্যাচের প্রাক্তনী আইন অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. এম. আহসান কবির, নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান, রাজশাহী দ্রুত বিচার ট্রাইবুনালের বিচারক অনুপ কুমার সাহা, মোহনপুরের যুব উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার নাহিদ ও এডভোকেট মো. আলী আশরাফ মাসুম।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top