রাবির লোক প্রশাসন বিভাগের নতুন সভাপতি ড. নূরুল মোমেন

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ২ জুন ২০২২ ০৭:২০; আপডেট: ১৭ মে ২০২৪ ১৪:০১

অধ্যাপক ড. মো. নূরুল মোমেন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) লোক প্রশাসন বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ড. মো. নূরুল মোমেন। বুধবার (১জুন) সকাল ১১ টায় সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. সাজেদা আক্তারের নিকট থেকে আগামী তিন বছরের জন্য দায়িত্ব গ্রহণ করেন।

ড. নূরুল মোমেন রাবির লোক প্রশাসন বিভাগ থেকে ১৯৯৯ সালে স্নাতক (অনার্স) ও ২০০০ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে তিনি ২০০২ সালে নিজ বিভাগে প্রভাষক হিসেবে যোগ দান করেন এবং ২০১৯ সালে অধ্যাপক পদে পদোন্নতি লাভ করেন। তিনি ২০১০ সালে নরওয়ের বার্গেন বিশ্ববিদ্যালয় থেকে এমফিল এবং ইটালির স্কুলা সুপারিওর সান্তানা বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেন।

এসময় অধ্যাপক ড. নূরুল মোমেন জাগো নিউজকে বলেন, করোনা মহামারীর কারণে বিভাগে যে সেশনজোটের সৃষ্টি হয়েছে তার অনেকটাই দূর করা সম্ভব হয়েছে। বর্তমানে যেটুকু সেশনজট আছে তা দূর করে বিভাগকে গতিশীল করার জন্য তিনি সমস্ত শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করছেন।

দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. প্রণব কুমার পান্ডে, অধ্যাপক মোস্তাফিজুর রহমান খাঁন, অধ্যাপক ড. আওয়াল হোসাইন মোল্লা, অধ্যাপক ড. পারভেজ আজহারুল হক, অধ্যাপক ড. মর্জিনা বেগম, অধ্যাপক ড. কামরুল আহসান, সহযোগী অধ্যাপক আবু সাঈদ মোঃ নাজমুল হায়দার, সহযোগী অধ্যাপক স্বপ্নীল রহমান প্রমুখ, সহযোগী অধ্যাপক ড. শুভ্রা চৌধুরী, সহযোগী অধ্যাপক শারমিন সুলতানা।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top