তিনদিনে ঢাবির তিন শিক্ষার্থীর মৃত্যু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩ জুন ২০২২ ০১:৩৯; আপডেট: ১৭ মে ২০২৪ ১৫:৫৯

মারা যাওয়া তিন শিক্ষার্থী।

তিন দিনে প্রাণ গেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) তিন শিক্ষার্থীর। এদের মধ্যে দুইজন আত্মহনন করেছেন আর একজন একজন সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।

সর্বশেষ বুধবার (১ জুন) বিকাল ৫টায় রাজধানীর আদাবর এলাকার জাপান গার্ডেন সিটির ১৬ তলা ভবন থেকে পড়ে জাইনা হাবীব প্রাপ্তি নামে একজন আত্মহত্যা করেছেন।

তিনি ঢাবির হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর ভবনের ১০২ নম্বর ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী সদরে। এখন পর্যন্ত জানা যায় মানসিক বিষন্নতায় সে আত্মহত্যা করেছে।

এর আগে গত রবিবার (২৯ মে) ঢাবির এক সাবেক শিক্ষার্থী বিষন্নতায় পড়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আত্মহত্যাকারী ওই শিক্ষার্থীর নাম মেহেদী হাসান। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ফিন্যান্স বিভাগের ১৯ তম ব্যাচের শিক্ষার্থী। থাকতেন বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে। তার বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়। মেহেদী বর্তমানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সহকারী পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে, গত রবিবার (২৯ মে) ঢাবির আরেক শিক্ষার্থী ফুটবল খেলার পর পুকুরে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে মারা যান।

পানিতে ডুবে মারা যাওয়া ওই শিক্ষার্থীর নাম পলাশ। তিনি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top