মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার ওপর হামলা, হয়নি মামলা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২ ২০:২৯; আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:২৫

ছবি : সংগৃহীত

রাজশাহীতে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক ব্যক্তিকে বখাটেরা পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। কিন্তু ঘটনার ছয়দিন পরও এ বিষয়ে মামলা করতে পারেননি ভুক্তভোগী ব্যক্তি। তিন থানায় ঘুরেও মামলা করতে না পেরে তিনি সংবাদ সম্মেলন করেছেন। বুধবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

ভুক্তভোগী ব্যক্তির নাম নিল মাধব সাহা। বাড়ি রাজশাহী নগরীর মেহেরচন্ডি এলাকায়। সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার মেয়ে রাজশাহী মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। কলেজে যাতায়াতের সময় তাকে উত্ত্যক্ত করে আসছে এলাকার বখাটেরা। গত ১২ আগস্ট সকালে এর প্রতিবাদ করেন নিল মাধব সাহা। পরদিন সন্ধ্যা সাড়ে ৭টার ওই বখাটেরা রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনে নিল মাধব সাহার পার্লারে গিয়ে হামলা চালায়। এ সময় তাঁকে ছুরিকাঘাত করা হয় এবং হাতুড়ি দিয়ে পেটানো হয়। হাসপাতালে নেওয়া হলে তার মাথায় ১২টি সেলাই পড়ে।

এ নিয়ে তিনি রাজশাহীর মতিহার থানায় মামলা করতে যান। কিন্তু মতিহার থানা পুলিশ মামলা না নিয়ে জানায়, এলাকাটি পড়েছে রেলওয়ে থানার অধীনে। তাই রেলওয়ে থানায় যান তিনি। কিন্তু সেখানেও মামলা নেওয়া হয়নি। বাধ্য হয়ে তিনি চন্দ্রিমা থানার বাসিন্দা বলে সেই থানায় যান মামলা করতে। কিন্তু সেখানেও তার মামলা নেওয়া হয়নি। অভিযুক্ত বখাটে ছাত্রলীগের নেতা পরিচয় দেয় বলে মামলা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

মামলা না নেওয়ার বিষয়ে জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, ‘ভুক্তভোগী ব্যক্তি যে এলাকারই বাসিন্দা হোক না কেন, যে থানা এলাকায় ঘটনা সেই থানাতেই মামলা হবে। রেলওয়ে স্টেশনে ঘটনা, এলাকাটি রেলওয়ে থানার। এ ব্যাপারে মতিহারেও মামলা হবে না, চন্দ্রিমাতেও হবে না। আমি তাদের রেলওয়ে থানায় যেতে পরামর্শ দিয়েছি। সেখানে কেন মামলা নেওয়া হয়নি সেটা জানি না।’ কথা বলার জন্য রেলওয়ে থানার ওসির সরকারি মোবাইলে ফোন করা হলে কেউ ধরেননি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top