শোক ও শ্রদ্ধায় ২১ আগস্ট নিহতদের স্মরণ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২২ আগস্ট ২০২২ ০৬:১৬; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৫:৫১

ছবি : সংগৃহীত

রাজশাহীতে শোক ও শ্রদ্ধায় ২১ আগস্ট নিহতদের স্মরণ করেছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দিনটি উপলক্ষে নিহতদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। আজ রবিবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর কুমারপাড়া দলীয় কার্যালয়ের সামনে ২১ আগস্ট নিহতদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এরপর অনুষ্ঠিত সভায় ২১ আগস্ট হত্যা মামলার সব আসামির দ্রুত শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়। পরে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

এতে বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এফএমএ জাহিদ, উপ-দফতর সম্পাদক পঙ্কজ দেসহ আওয়ামী লীগ ও তার বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যালয়েও সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচির মধ্যে ছিল প্রতিবাদ সভা, আইভি রহমানসহ শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও দোয়া মাহফিল। উপজেলা পর্যায়ে দিবসটি উপলক্ষে স্মরণসভা ছাড়াও বিভিন্ন কর্মসূচি পালন করছে স্থানীয় আওয়ামী লীগ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top