রাজশাহীতে দু’ট্রাকের সংঘর্ষে আহত চার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩০; আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ০৯:০৭

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলগেট এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালকসহ চারজন আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী রেলগেট কসাইপাড়া মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় এক ট্রাকচালক ট্রাকের ভেতরে আটকা পড়লে দেড় ঘন্টার উদ্ধার অভিযানের পর তাকে দুই ট্রাকের চাপা থেকে জীবিত বের করে আনেন ফায়ার সার্ভিস।

চাঁপাইনবাবগঞ্জ থেকে পণ্যবাহী একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। অপরদিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে একটি ট্রাক যাচ্ছিল। পথিমধ্যে ট্রাক দুটি একে অপরকে অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় একটি ট্রাক দুমড়ে-মুচড়ে যাওয়ায় ট্রাকের চালক ভেতরে আটকা পড়ে। স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮ টার দিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জে মালবাহী ট্রাক এবং গোদাগাড়ী থেকে রাজশাহীগামী ইট ভর্তি একটি ট্রাক রেলগেট এলাকার বাঁকে পৌছলে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা স্থানীয়দের সহযোগিতায় ৫ জনকে উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শষ্যা হাসপাতালে নিয়ে যায়।

উদ্ধারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ বারোঘরিয়ার এনমুুলের ছেলে আশরাফুল (৩০) রায়পুর গ্রামের দুখু মন্ডলের ছেলে আবু বক্কর (২৫), শিবগঞ্জ উপজেলার মাজহারুল, কামরুল ইসলামের ছেলে কাউসার (২০), রবিউল ইসলামের ছেলে ভুটু (৩৫)। এদিকে চালক রবিউল ইসলামকে প্রায় দেড় ঘন্টা পরজীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয় ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top