তাড়াশে অদ্ভুত আকৃতির শিশুর জন্ম

রাজ টাইমস | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩ ১২:৩৫; আপডেট: ১৭ মে ২০২৪ ১৩:০২

ছবি: প্রতীকী

সিরাজগঞ্জের তাড়াশে মৃত অবস্থায় অদ্ভুত আকৃতির এক ছেলে শিশুর জন্ম হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে শিশুটির জন্ম হয়। তবে প্রসূতি মা সুস্থ আছেন।

এই নবজাতক উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর গ্রামের মো. নজরুল ইসলাম ও মর্জিনা খাতুনের (৩২) সন্তান।

বিষয়টি মাধাইনগর ইউনিয়নের সরাপপুর ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল জলিল নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে মৃত অবস্থায় ওই শিশুটিকে বাড়িতে আনার পর তা দেখার জন্য লোকজন ভিড় জমাতে শুরু করে। তাই তড়িঘড়ি করে সকাল ১০টার দিকে ওই শিশুটিকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয়রা জানান, ওই গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মর্জিনা খাতুনের দুটি কন্যা সন্তান রয়েছে। এরপর তিনি তৃতীয় বারের মত সন্তান গর্ভধারণ করেন। পাশাপাশি নির্দিষ্ট সময় পার হওয়ার পর শুক্রবার সকালে তার প্রসব ব্যথা ওঠে। এ সময় মর্জিনার স্বামী ও স্বজনরা তাকে সন্ধ্যায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করান। সেখানে রাত ১১টার দিকে সিজারিয়ানের মাধ্যমে ওই অদ্ভুত আকৃতির মৃত শিশুটির জন্ম দেন। জন্মের পর দেখা যায় মর্জিনার সন্তানটির দুটি চোখ কপালে। স্বাভাবিক একটি শিশুর সন্তানে চোখের চেয়ে তা প্রায় তিন গুন বড়। আবার স্বাভাবিক মাথাও নেই।

এদিকে সকালে মৃত অদ্ভুত আকৃতির শিশুটিকে সরাপপুর গ্রামে আনা হলে বিষয়টি এলাকায় ছড়িয়ে যায়। স্থানীয় লোকজন শিশুটিকে দেখতে ওই বাড়িতে ভিড় জমায়। আবার অনেকেই ওই শিশুটির ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় যা মুহূর্তের মধ্যেই এলাকায় ভাইরাল হয়ে যায়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top