ভোজপুরী ড্যান্স আর গান দিয়ে বিজয় দিবস পালন !

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০ ০৪:১৯; আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০ ০৪:২২

রাজশাহীতে হিন্দী ভোজপুরী ড্যান্স আর গান গেয়ে বিজয় দিবস পালন করেছে স্থানীয় যুবলীগ। এ নিয়ে সাধারণ মানুষসহ আওয়ামীলীগ-যুবলীগ ও মুক্তিযোদ্ধাদের মধ্যে ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষে রাজশাহীর তানোর মুন্ডমালা পৌর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পৌর চেয়ারম্যান ও উপজেলা যুগলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

স্থানীয়রা জনসাধারণ বলেন, ৩০ লাখ শহীদ আর অগনিত মা-বোনের ইজ্জতের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে। আর স্বাধীন এই দেশের নিজস্ব কৃষ্টি-কালচার রয়েছে। আছে সমৃদ্ধশীল একটি সাংষ্কৃতিক ঐতিহ্য। দেশের শিল্পীরা বহি:বিশে^ বাংলার সংস্কৃতিকে ছড়িয়ে দিয়ে দেশের মান মর্যদা বৃদ্ধি করেছেন। কিন্তু বিশেষত মহান এই বিজয় দিবসে পসংস্কৃতি ও অশালীন নৃত্য মঞ্চায়িত করে দেশের শহীদদের প্রতি অমর্যদা করা হয়েছে। যা পক্ষান্তরে বঙ্গবন্ধুকেই অসম্মান করা হয়েছে।

স্থানীয়রা বলছেন, মহান বিজয় দিবস উপলক্ষে পৌর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের এক পর্যায়ে দুই কিশোর-কিশোরী মঞ্চে অশালীন ভঙ্গিতে গানের তালে তালে ভোজপুরি ড্যান্স পরিবেশন করে। এতে করে করে অনেকেই বিব্রত পরিস্থিতিতে পড়েন।

(বিস্তারিত আসছে....)



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top