বাঘায় টিকা পেলন আরও ২২’শ শিক্ষার্থী

লালন উদ্দীন, বাঘা | প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২২ ১৭:২৮; আপডেট: ১৩ জানুয়ারী ২০২২ ১৭:২৮

ফাইল ছবি

বাঘা উপজেলা স্বা কমপ্লেক্র আয়োজনে রাজশাহীর বাঘায় ১২ থেকে ১৮ বছর বয়সী স্কুল ও কলেজ শিক্ষার্থীদের কভিডের টিকা পঞ্চম দিন প্রদান হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) উপজেলা বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ে এই টিকা প্রদান করা হয়।

উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মাহমুদুর রহমান জানান,পঞ্চম দিনে উপজেলার ১৭ টি বিদ্যালয় শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। স্কুল গুলো হলো তেথুলিয়া মাধ্যামিক বিদ্যারয়, তেঁথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়,নওটিকা উচ্চ বিদ্যালয়, বাউসা বালিকা উচ্চ বিদ্যালয়, হরিনা মাধ্যমিক বিদ্যালয়,সোনাদহ উচ্চ বিদ্যালয়, পাঁচপাড়া উচ্চ বিদ্যালয়, তেপুরিয়া উচ্চ বিদ্যালয়, ফতেপুর উচ্চ বিদ্যালয়, বারখাদিয়া উচ্চ বিদ্যালয়, অমরপুর ধন্দহ উচ্চ বিদ্যালয়, আমোদপুর নিম্নমাধ্যামিক বিদ্যালয়, দিঘা নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়, বাউসা হেদাতীপাড়া দাখিল মাদ্রাসা, তেপুড়িয়া আড়পাড়া ভোকেশনাল ইন্সটিটিউট, তেঁথুলিয়া পীরগাছা ভোকেশনাল ও বিএম কলেজ, আব্দুর রহমান সরকার বি এম কলেজ।

টিকা কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দীন লাভলু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু রাশেদ আহম্মেদ, কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান,মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাশেম ওবায়েদ, প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান। এছাড়া শিক্ষক সমিতির নের্তৃবৃন্দ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। ডা. রাশেদ আহম্মেদ বলেন বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ১৭টি বিদ্যালয়ের ২ হাজার ২শত ৫ জন শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়েছে।  



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top