রাজশাহীতে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০ ২৩:১২; আপডেট: ১০ মে ২০২৪ ১৯:১১

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ

রাজশাহীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকের আরো একটি নতুন শাখার যাত্রা শুরু হলো। হড়গ্রাম বাজারে এজেন্ট ব্যাংকিং আউটলেট নতুন এ শাখার উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে নিজস্ব কার্যালয়ে এজেন্ট ব্যাংকের সত্বাধীকারী ও ব্যাংকের বিভিন্ন পর্যয়ের কর্মকর্তাগণের উপস্থিতিতে ফিতা কেটে শাখার অনুষ্ঠানিক উদ্ধোধন ঘোষণা করা হয়।

সারাদেশে ইসলামী ব্যাংকের পনেরশ এজেন্ট ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়েছে। রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে রবিবার একযোগে ৮২টি শাখার উদ্ধোধন ঘোষণা করা হয়। ব্যাংকটির ব্যববস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ মাহবুব উল আলম শুভ উদ্ধোধন ঘোষণা করেন। তিনি হেড অফিস থেকে ভার্চ্যুয়াল মাধ্যমে এসব উদ্ধোধনী অনুষ্ঠানে যোগ দেন।

তিনি বলেন, এজেন্ট ব্যাংক ও মুল ব্যাংকের মধ্যে কোন ধরনের মৌলিক পার্থক্য নেই। একিই ধরণের সেবা গ্রাহকগণ উপভোগ করবেন। ইসলামী ব্যাংক বাংলাদেশের অর্থনীতিতে ইতিবাচক ভূমিকা পালন করছে, দেশের সর্বস্তরের মানুষকে ইসলামী ব্যাংকের সেবাগ্রহণের আহবান জানান।

রাজশাহী শাখার অধিনে মেসার্স বন্ধন এন্টার প্রাইজ এজেন্ট ব্যাংকিং আউটলেট নতুন এ শাখার সত্বাধিকারি। হড়গ্রাম বাজার স্টেশন রোডে এ নতুন শাখা উদ্ধোন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের রাজশাহী জোন প্রধান ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ কাউসার উল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান মিজি, বিশেষ অতিথি ছিলেন রাজশাহী দারুস সালাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এইচ এম শহিদুল ইসলাম, গ্রাহকদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ি রাজশাহী সপুরা সিল্ক মিলস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাজ্জাদ আলী সুমন ও মেসার্স বন্ধন এন্টার প্রাইজের সত্বাধিকারী মোঃ এমদাদুল হক।

এমএসইসলাম/কাফি/০১




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top