ইভিএমের পক্ষে রওশন এরশাদের সাফাই

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৭ অক্টোবর ২০২২ ২২:৪৭; আপডেট: ১২ মে ২০২৪ ১৩:২২

ফাইল ছবি

দেশের বিতর্কিত ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এর পক্ষে সাফাই গাইলেস রওশন এরশাদ। জাতীয় পার্টি ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচনের বিরোধিতা করলেও সমর্থন রয়েছে দলটির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের। খবর মানবজমিনের। 

ইভিএমে নির্বাচন করতে কোনো আপত্তি নেই তার। থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ভিডিওবার্তায় বলেন, সারা বিশ্বে ইভিমে নির্বাচন চলছে। জাতীয় পার্টি কখনো নির্বাচন বর্জন করেনি। জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাস করে। ইভিএমে ভোট হলেও নির্বাচন করবো। গতকাল সকালে রাজধানীর পুরানা পল্টনের একটি হোটেলে জাপার ‘সম্মেলন প্রস্তুতি কমিটির’ সংবাদ সম্মেলনে এই ভিডিও বার্তা প্রচার করা হয়। গত ৩০শে আগস্ট থাইল্যান্ড থেকে চিঠিতে জাপার কাউন্সিল ডাকেন রওশন এরশাদ। যদিও এই কাউন্সিল ডাকাকে অবৈধ বলছেন জিএম কাদেরের নেতৃত্বাধীন জাপার নেতারা। ব্যাংককের হাসপাতালে ধারণ করা ভিডিওবার্তায় রওশন বলেন, ইভিএমে নির্বাচন নতুন কথা নয়।

এখন আমরা ফাইভ-জি ব্যবহার করছি। তাহলে এতে মানা কোথায়? যারা নির্বাচনে জিতে তারা বলে নির্বাচন সুষ্ঠু হয়েছে।

যারা হেরে যায়, তারা বলে কারচুপি হয়েছে। অবশ্যই ইভিএম’র মাধ্যমে নির্বাচন করবো। রওশন এরশাদ জানান, তিনি এখন অনেকটা সুস্থ। অক্টোবরে দেশে ফিরবেন। আগামীতে ভালো নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দেশ এগিয়ে যাওয়ার জন্য যারা কাজ করবে, তারা জিতে আসবে। দেশবাসী নিশ্চয়ই ভালো থাকবে নির্বাচনে। রওশন এরশাদ ঘোষিত সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ সংবাদ সম্মেলনে তাদের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। তিনি বলেন, চলতি মাসেই দেশে ফিরবেন রওশন এরশাদ। আগামী মাসে হবে জাপার দশম কাউন্সিল। হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টিকে সঠিক পথে ফিরিয়ে ঐক্যবদ্ধ করতেই কাউন্সিল আহ্বান করেছেন রওশন এরশাদ। সংবাদ সম্মেলনে জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য দেলোয়ার হোসেন খান, এসএমএম আলম, জাফর ইকবাল সিদ্দিকী, ফখরুজ্জামান জাহাঙ্গীর, ইকবাল হোসেন, কাজী মামুনুর রশীদ, সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউল হক মৃধা, নুরুল ইসলাম, সাবেক যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

নিউজের লিঙ্ক



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top