জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ আগস্ট ২০২২ ১৯:২৫; আপডেট: ৭ আগস্ট ২০২২ ১৯:২৬

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নগরীতে বিক্ষোভ

সারাদেশে সরকার কর্তৃক জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর উদ্যোগে নগরীর কাদিরগঞ্জ এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি রাজশাহী মহানগরীর সহকারী সেক্রেটারী অধ্যাপক আব্দুস সামাদ এর নেতৃত্বে ডলফিন ক্লিনিক মোড়ে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরীর জামায়াতের প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান, যুব বিভাগের সেক্রেটারী জসিম উদ্দীন সরকার, বোয়ালিয়া পশ্চিম থানার আমির আব্দুল হান্নান, মতিহার থানার অ ামির মাওলানা আব্দুল ওয়াহাব সোহেল, বোয়ালিয়া পূর্ব থানার আমির মাওলানা আবদুল খালেক, রাজাপাড়া থানার নায়েবে আমির অধ্যাপক নুরুল ইসলামসহ জামায়াতের অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত সমাবেশে মহানগরীর প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান বলেন, সরকার অযৌক্তিক ভাবে সাধারণ মানুষের কথা বিবেচনায় না নিয়ে জ্বালানী তেলের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি করেছে। মানুষ যখন বিদ্যুৎ এর লোডশেডিং এর জাতাঁকলে পিষ্ট হচ্ছে সেই মুহুর্তে জ্বালানী তেলের মূল্য অস্বভাবিক বৃদ্ধি মরার উপর খাঁড়ার ঘাঁ।

তিনি সরকারের পদত্যাগ দাবী করে তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের জোর দাবী জানান। তিনি হুশিয়ারি উচ্চারণ করেন সেদিন বেশি দূরে নয় যে দিন দেশের আপমর জনগণ ঐক্যবদ্ধ আন্দেলনের মাধ্যমে এ জালিম সরকারকে পদত্যাগে বাধ্য করবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top