আদরের লাশ নিয়ে এলকাবাসীর বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০৩:৫৭; আপডেট: ২০ মে ২০২৪ ১৯:১৬

 

আদরকে হত্যার প্রতিবাদে রাজশাহীর ভেড়িপাড়া মোড়ে রাস্তা বন্ধ করে লাশ নিয়ে মানববন্ধন, বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকালে প্রায় এক ঘন্টা ধরে রাস্তা অবরোধ করে এই বিক্ষোভ করা হয়। বিক্ষোভে বক্তারা আদরের হত্যার মূল আসামীকে গ্রেফতার ও বিচারের দাবি জানান।

জানা গেছে, রাজশাহী নগরীর ভেড়িপাড়া এলাকায় ছুরিকাঘাতে আদর রহমান নামের এক যুবককে খুন করা হয়েছে। সোমবার রাত ১২ টায় দিকে রাজশাহী ডিআইজি অফিসের সামনে এ ঘটনা ঘটে। দোকানের পান-সিগারেটের বাকি চাওয়ায় বখাটেরা ধরে আদরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় রফিকুল ইসলাম দর্পন ও বাপ্পারাজ নামে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেছেন। মামলায় ছয়জনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নিহত আদর রহমান ভেড়িপাড়া এলাকায় পান-সিগারেটের ব্যবসা করেন। ওই দোকানে বাকি খাই বখাটে কয়েকজন যুবক। সেই টাকা চাওয়ায় তারা ক্ষুব্ধ হয়। এরপর সোমবার রাতে আদর রহমান দোকান থেকে বাড়ি ফেরার সময় বখাটেরা মিলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কাফি/০১



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top