পল্লী চিকিৎসকের হত্যাকাদের ফাঁসির দাবিতে মানববন্ধন

রাজ টাইমস | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২ ১০:৪৩; আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ০৪:৪৪

নগরীতে পল্লী চিকিৎসক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন।

পল্লী চিকিৎসক আব্দুল মান্নান-এর হত্যাকারীদের ও হত্যা পরিকল্পনা কারীদের আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে রাজশাহী মহানগরীর জিরোপয়েন্টে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়। 

মানববন্ধনে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দুই ছেলে মাইনুল হোসেন লিপন ও মোহাম্মদ মাহিন হোসেন লিমন, ইউপি সদস্য সাবদুল ইসলমসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, হত্যার সাত মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত সঠিক রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তৎকালীন সময়ে চারঘাট থানায় মামলাটির অগ্রগতি না থাকায় রাজশাহী কোর্ট গত ৭ জুলাই ২০২২ তারিখে মামলাটি পিবিআইকে হস্তান্তরের আদেশ দেন। পিবিআই মামলাটি নেওয়ার পরে সরজমিনে দুইবার গেলেও গত চার মাসে আজও হত্যার রহস্য খুজে পাননি তারা।

হত্যাকান্ডের শিকার আব্দুল মান্নানের ছেলে মাহিন হোসেন বলেন, সন্তান হিসেবে আজ আমি অসহায়। পিতা হারিয়ে আমরা এতিম হয়েছি। বিধবা হয়েছেন আমার গর্ভধারিনী মা। পিতা হত্যার পর আমার মা আজ মৃত্যু শয্যায়। আমাদের শুধু একটাই দাবি, আমার বাবা হত্যাকারী ও হত্যার পরিকল্পনাকারীদের দ্রুত আইনের আওতায় এনে তাদের ফাঁসি কার্যকর করা হোক যেন আমার মতো আর অন্য কাউকে বাবা হারা না হতে হয় । কারণ পরিবার নিয়ে আমরা প্রতি মুহূর্তে মৃত্যু অতঙ্কে আছি।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল ইফতারের আগে বা পরে নিজ বাড়ি সংলগ্ন ফসলি জমিতে বিষ প্রয়োগের সময় কে বা কারা পল্লী চিকিৎসক আব্দুল মান্নানকে ধারালো অস্ত্রদ্বারা গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top