রাবি কর্মকর্তা শামসুদ্দীনের ইন্তিকাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২ ১৭:৫৪; আপডেট: ২৮ জানুয়ারী ২০২৩ ১৮:৫৮

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মোঃ শামসুদ্দীন

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর কাটাখালী থানার প্রচার সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মোঃ শামসুদ্দীন (৫৬) বৃহস্পতিবার বিকাল ৩টায় দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে চিকিৎসারত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়ে এক যৌথ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা ড কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম শামসুদ্দিন ছিলেন একজন ইসলামের জন্য নিবেদন প্রাণ দায়ী। তিনি ছিলেন ভালো মানুষ ও সমাজ সেবক। তাঁর মৃত্যুতে আমরা একজন পরোপকারী ও সমাজের জন্য কল্যাণকামী মানুষকে হারালাম। মরহুমকে রাত ১০ টায় কাটাখালী শ্যামপুর প্রাইমারী স্কুলমাঠে জানাজা শেষে শ্যামপুর গোরস্থানে দাফন করা হয়।

জানাজায় বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মোজলিসে সূরার সদস্য ও রাজশাহী মহানগরীর নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হোসাইন, এ্যড আবু মোহাম্মদ সেলিম, সাংগঠনিক সম্পাদক ও পবা-মোহনপুর আসনের জামায়াতের নোমিনি অধ্যাপক মাজেদুর রহমান, রা বি র পপুলেশন সাইন্স বিভাগের প্রফেসর সাকিলুর রহমান। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top