গাজীপুরের প্রেমিক জুটি বাগমারায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাগমারা | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০ ১৫:১৮; আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ০৮:০৯

প্রেমিক জুটিকে আটক করে মাইক্রোবাসে তোলা হচ্ছে

গাজীপুর থেকে পালিয়ে আসা প্রেমিক জুটি আজিজুল হক (২০) ও আমিনা আকতারকে (১৮) রাজশাহীর বাগমারা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) গাজীপুরের টঙ্গি পশ্চিম থানা জিএমপি পুলিশ মোবাইল ট্রাকিং করে উপজেলার মোহম্মাদপুর-গোপালপুর সড়কের বালানগর পোড়াতলায় ভ্যান থেকে নামিয়ে সাদা রং এর মাইক্রোবাসে তুলে নেয়। এ সময় স্থানীয়রা প্রেমিক জুটির সাথে কথা বলতেই পুলিশ আটকৃতদের বিরুদ্ধে অভিযোগ আছে বলে গাড়ি ছেড়ে দেয়।

এ সময় এই প্রতিবেদককে প্রেমিক আজিজুল হক জানান, সে গাজীপুরের একটি পোশাক কারখানায় চাকুরী করে। তার বাসা নেত্রকনার রাজাবাড়িতে। তার পিতা কামরুল হোসেন। আমিনা স্থানীয় একটি কলেজে লেখা-পড়া করে। বাসা গাজিপুর এলাকায় হওয়ায় উভয়ের মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক হয়। কোটে এভিডেভিট করে তাদের বিয়েও হয়েছে বলে আজিজুল দাবি করে। একই ভাবে আমিনা জানান, পিতা তাদের সম্পর্ক মেনে না নেয়াই বাড়ি থেকে এসেছি। আমার বয়স হয়েছে আমি স্ব ইচ্ছায় ছেলেকে সাথী করেছি বলে দাবি করে।

অপরদিকে বিষয়টির সুত্র ধরে জানা গেছে, মোহম্মাদপুর গ্রামের জালালের ছেলের শ্যালক পোশাক কর্মী আজিজুল হক গত বুধবার হঠাৎ করে গ্রামের বাড়িতে বউ নিয়ে আশ্রয় চাই। ছেলে না থাকায় জালাল কিছুটা বিপত্তিতে পড়ে। শেষ পর্যন্ত আত্মীয় হিসেবে তাদেরকে জায়গা দেয়। সকালে তাদের মনোভাব দেখে সন্দেহ হলে বাড়ি ত্যাগের নির্দেশ দেয়। এর পরে তাদেরকে পুলিশ রাস্তায় আটক করে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। শেষে দায়িত্বরত ডিউটি অফিসার এস আই ফরিদা বেগম বলেন, প্রেমিক জুটির ব্যাপারে তেমন কিছু তার জানা নেই। তবে টঙ্গি পশ্চিম থানা জিএমপি গাজীপুর এর মামলা নং-৩-ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-/০৩ এর৭/৩০ পুলিশের একটি আসামী ধরার সহায়তার একটি আবেদন থানায় আছে।

কাফি/০১



বিষয়: বাগমারা


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top