আটক ১

রাবিতে উপাচার্যের অপসারণ চেয়ে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০ ২১:০৮; আপডেট: ২৬ অক্টোবর ২০২০ ২১:১১

উপাচার্যের অপসারণের দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের বিক্ষোভ মিছিল।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আবদুস সোবহানের অপসারণ চেয়ে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শুরু হয় মিছিলটি কাজলা গেটের দিকে অগ্রসর হলেই পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এই সময় পুলিশ এক ছাত্রদল নেতাকে আটক করে। আটককৃত নেতা মতিহার থানা উত্তর ছাত্রদলের আহবায়ক রফিকুল ইসলাম পাখি।

মিছিলে বাধাদান করে ছাত্রদলনেতাকে গ্রেফতারের বিষয়ে নিন্দা জানিয়ে রাবি শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ রাহি বলেন, দেশটা দুর্নীতি, অপশাসন আর দখলদারত্বের আতুরঘরে পরিণত হয়েছে। ক্ষমতার নামে চরছে লুটপাট আর ভক্ষণ নীতি। দলের দোহাই দিয়ে বারংবার পার পেয়ে যাচ্ছে হাজারো দুর্নীতিবাজ ও সন্ত্রাসীরা।

উপাচার্যসহ দূর্নীতির সাথে জড়িত সকলের অপসারণ চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তিনি বলেন বিশ্ববিদ্যালয়ের মতো এতো সম্মানীয় পদে থেকে কেউ এমন কার্যসম্পাদনের সাহস যাতে না পায়।

তবে মিছিল থেকে ছাত্রদল নেতাকে আটকের বিষয় অস্বীকার করে মতিহার থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, কাউকে মিছিল থেকে আটক করা হয়নি। পুলিশের গাড়ি দেখে পালানোর সময় তার আচরণ সন্দেহজনক মনে হয়েছে তাই আটক করা হয়েছ। পরিবারকে খবর দিয়ে যাচাই বাছাই করে শেষে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সামসুদ্দিন চৌধুরী সানিন, সরদার জহুরুল হক, মাহমুদুল মিঠু, জহিরুল ইসলাম, শামস দীপ্ত, আতিক শাহরিয়ার আবির, ওয়াদুদুর রহমান, আবির হাসান হিমেল, নাফিউল ইসলাম, নাসির হোসেন, সূর্য, বুলবুল রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top