ডা. ফাতেমা সিদ্দিকাকে আরও দুই মামলায় গ্রেফতার

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩ ২১:১০; আপডেট: ২২ মে ২০২৪ ০৪:০৪

ছবি: ফাইল

রাজশাহীর গাইনি বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকাকে নাশকতার আরও দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। গতকাল ৪ ডিসেম্বর রাজশাহী মহানগর হাকিমের আদালত-৪ এর বিচারক আরএমপির রাজপাড়া থানা পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে নাশকতার দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদেশ দেন।

নগরীতে নাশকতায় অর্থায়নের অভিযোগে গত ২ নভেম্বর ডা. ফাতেমা সিদ্দিকাকে তার নগরীর বড় বনগ্রামের বাসা থেকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (সিটি-ডিবি)।

এদিকে গোয়েন্দা পুলিশের অভিযোগ, গাইনি বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকা জামায়াত-শিবিরের একজন অর্থ জোগানদাতা। ঘটনার দিন তার বাসভবনে জামায়াত-শিবিরের একটি বৈঠক চলছিল। ওই বৈঠকে নগরীতে নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল। তবে অভিযানের আগেই জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পরদিন ৪ নভেম্বর গত মে মাসে দায়ের করা শাহমখদুম থানার একটি বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা গেছে, সম্প্রতি ডা. ফাতেমা সিদ্দিকা উচ্চ আদালত থেকে জামিন লাভ করেন। তবে কারামুক্তির আগেই গত ৪ ডিসেম্বর তাকে আরএমপির রাজপাড়া থানার আরও দুটি নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আরএমপির রাজপাড়া থানার ওসি রফিকুল হক বলেন, গত ৪ ডিসেম্বর দুটি নাশকতার মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন জানানো হয় আদালতে। রাজশাহী মহানগর হাকিম আদালত-৪ এর বিচারক তাকে গ্রেফতার দেখানোর আদেশ দেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top