নগরীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২৪ ২২:৪৪; আপডেট: ২৭ মে ২০২৪ ০৯:০৬

সংগ্রীহিত

রাজশাহী জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের যৌথ আয়োজন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ। আলোচনা সভা শেষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল, সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরণ করা হয়। এর আগে ‘সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ প্রতিপাদ্য জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এসময় জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোছা. হাসিনা মমতাজ এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, সিভিল সার্জন ডা. আবু সাইদ মোহাম্মদ ফারুক, বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের অতিরিক্ত পরিচালক দেবাশিস সরদার, সহকারি পুলিশ সুপার (এসএএফ) আ. ন. ম. নিয়ামত উল্লাহ প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন এনজিও প্রতিনিধিবৃন্দ।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top