তিন দফা দাবিতে বিচার বিভাগীয় কর্মচারীদের স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০ ০০:০৫; আপডেট: ২৯ মে ২০২৪ ০১:৩৩

তিন দফা দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন, রাজশাহী জেলা শাখা।

বুধবার (১১ নভেম্বর) জেলা প্রশাসকের মাধ্যমে এই স্মারকলিপি প্রদান করে এসোসিয়েশনের সদস্যবৃন্দ। পরে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সবাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন একটি গুরুত্বপুর্ন প্রশাসন বিচার বিভাগ। কিন্তু এই বিভাগের কর্মচারীগন বিভিন্ন সুযোগ সুবিধা হতে বঞ্চিত। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে আমাদের প্রানের তিন দফা দাবীগুলো মেনে নিবেন বলে আমরা বিশ্বাস করি।

দাবি তিনটি হচ্ছে- দেশের অধস্তন আদালতের কর্মচারীদেরকে জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান, ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন ও পদোন্নতির সুযোগ রেখে অভিন্ন নিয়োগ বিধি প্রণয়ন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো: রুহুল আমিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ.কে.এম সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মো: মোশারফ হোসেন, সহ-সভাপতি মো: বাদেশ আলী, সহ-সাধারন সম্পাদক মো: এজাজুর রহমান, সহ-সভাপতি মো: শামিম হোসেন, যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদীকা আলপনা রাণী কর্মকার প্রমুখ।

কাফি/০৩



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top