রাজশাহীতে ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪ ১৭:৩৮; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৪:০৫

ছবি: সংগৃহীত

রাজশাহীর পুঠিয়ায় পণ্যবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় তিনজনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের থেকে নগদ দুই হাজার ১৬০ টাকাসহ একটি চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়।

সোমবার (১৮ মার্চ) র‌্যাব-৫ এর অধিনায়ক মুনিম ফেরদৌসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে রোববার (১৭ মার্চ) উপজেলার বানেশ্বর বাজারে মেসার্স রমজান এন্টারপ্রাইজের সামনের মহাসড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, পুঠিয়া উপজেলার কুটিপাড়ার মৃত ওয়াইজ উদ্দিনের ছেলে শফিউল্লাহ (৫০), নামাজগ্রাম গ্রামের মৃত মহসিন আলী বাচ্চুর ছেলে জাহিদ হাসান (৩৬) ও চারঘাট উপজেলার তাতারপুর এলাকার আব্দুর রাহেদের ছেলে বাবু মণ্ডল (৩৯)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার দুপুর ১টার দিকে একব্যক্তি মোবাইলে জানায় কয়েকজন চাঁদার দাবিতে তার পণ্যবাহী মিনি-ট্রাকসহ ড্রাইভারকে বানেশ্বর বাজারের মেসার্স রমজান এন্টারপ্রাইজের সামনে আটকে রেখেছে এবং ড্রাইভারকে মারধর করছে। পরে র‌্যাবের টহল টিম ঘটনাস্থলে গিয়ে সত্যতা পায় এবং চাঁদাবাজের মূলহোতাসহ তিন আসামিকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় ও ভুক্তভোগী ড্রাইভারসহ পণ্যবাহী মিনি ট্রাকটি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা পণ্যবাহী গাড়ি/ট্রাক থেকে নিয়মিত চাঁদা আদায় এবং চাঁদা না দিলে ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ি ভাঙচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করে চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধা প্রদানের বিষয়টি স্বীকার করে। আসামিদের বিরুদ্ধে পুঠিয়া থানায় চাঁদাবাজির একটি মামলা দায়ের হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top