পাবনায় কসমেটিক্স গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪ ১৫:৪০; আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৭:৫২

ছবি: সংগৃহীত

পাবনায় স্কয়ার কসমেটিক্সের গোডাউনে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কাজ করে প্রায় তিন ঘণ্টা পর নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিকদের চিত্র ও তথ্য সংগ্রহে বাধা দেওয়া হয়েছে।

বুধবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১১টার দিকে শহরের লস্করপুরের খাঁ পাড়ার স্কয়ার গ্রুপ গোডাউনে আগুনের ঘটনা ঘটে।

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সারফুল আহসান ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর সাড়ে ১২টার আগুন লাগলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ১টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। শহরের ৫টি ইউনিট, আটঘরিয়ার একটি ও সাঁথিয়ার একটি ইউনিট।

সবাই মিলে ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে দুপুর আড়াইটা পর্যন্ত। কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসবে বলে ধারণা করছি।

স্থানীয়রা জানান, হঠাৎ করে দাউ দাউ আগুন দেখতে পাই। তখন কসমেটিক্স গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাহিরে বের হয়ে আসছে। তখন আমরা জরুরি সেবা ৯৯৯ ফোন করলে ফায়ার সার্ভিসের লোকজন আসে। বর্তমানে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের সঙ্গে আমরাও আগুন নেভাতে কাজ করছি।

পাবনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এটা মূলত স্কায়ারের পুরনো কসমেটিক্স গোডাউন। আগুন কিভাবে লেগেছে ফায়ার সার্ভিস তদন্ত করে বের করবে।

এদিকে আগুনের খবর পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে যান। সাংবাদিকদের চিত্র ও তথ্য সংগ্রহে বাধা দেন‌ কোম্পানির কর্মীরা। ঊর্দ্ধতন কর্মকর্তাদের কাছেও অনুমতি না পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থল ত্যাগ করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top