বগুড়ায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৪ ১৭:০৫; আপডেট: ২৭ মে ২০২৪ ০৮:৩৭

প্রতীকী ছবি

বগুড়ার গাবতলীতে অস্ত্রের মুখে জিম্মি করে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের গোলাবাড়ি তরনীহাট সড়কের ধান ক্ষেতের পতিত জমিতে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে গাবতলী মডেল থানায় মামলা করেন।

গৃহবধূর স্বামী বলেন, ঘটনার দিন দুজন সারিয়াকান্দী এলাকাসহ বিভিন্ন স্থানে বেরিয়ে রাতে একটি অটোরিকশায় করে বাড়ি ফিরছিলাম। গোলাবাড়ি তরনীহাট সড়কের লোহার ব্রিজে পৌঁছামাত্র ৪-৫ জন যুবক ধারালো অস্ত্র উঁচিয়ে অটোরিকশা থামিয়ে আমাদেরকে নামিয়ে নেয়। পরে আমাকে বেঁধে আমার স্ত্রীকে সড়কের পাশে ধানক্ষেতের পতিত জমিতে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে ওই ৫ যুবক পালিয়ে যায়।

ঘটনার রাতেই ধর্ষণের স্বীকার গৃহবধূ গাবতলী মডেল থানায় জানালে পুলিশ রাতেই মহিষাবান ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের শাহীনের ছেলে রাব্বী (২৫), মোস্তাফিজার রহমানের ছেলে আব্দুল ওয়াহিদ (২১), আলমের ছেলে হৃদয় (২১), জাহিদুল ইসলামের ছেলে কাওছার (২১) ও চকমড়িয়া গ্রামের ওয়ায়েস কুরুনীর ছেলে নুর আলম নিশাদকে (২২) গ্রেপ্তার করে।

গাবতলী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top