রাজশাহীতে কলেজছাত্রকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ৩

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২২ মে ২০২৪ ১৮:১১; আপডেট: ২২ জুন ২০২৪ ২১:০৮

ছবি: সংগৃহীত

রাজশাহীর বঙ্গবন্ধু কলেজের একাদশ প্রথম বর্ষের এক ছাত্রকে অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের ব্যবহৃত একটি অটোরিকশাও জব্দ করা হয়েছে।

আজ বুধবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র জামিরুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার তিনজন হলেন নগরীর মেহেরচণ্ডী কড়াইতলার জহুরুল হোসেন রেন্টু (৩৫), ভদ্রা জামালপুরের মো. রাসেল (৩২) ও গোদাগাড়ী উপজেলার মাছপাড়ার ইসমাইল হোসেন (৩০)। অপহরণের শিকার কলেজছাত্র আব্দুল্লাহ আল নোমান ওরফে তামিমকেও উদ্ধার করেছে পুলিশ। তামিমের বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলার পুনট পূর্বপাড়া গ্রামে।

জামিরুল ইসলাম বলেন, গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর পঞ্চবটী এলাকা থেকে বান্ধবীর সামনে থেকে তামিমকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। জারানীনগর এলাকায় নিয়ে গিয়ে অপহরণকারীরা তামিমের বাবার কাছে মোবাইল ফোনে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। খবর পেয়ে মতিহার থানা পুলিশ দ্রুত সেখানে যায়। এ সময় অটোরিকশায় করে অপহরণকারীরা তামিমকে নিয়ে পালাতে থাকেন। পরে রুয়েট ওভারপাসে পুলিশ অটোরিকশাটি ধরে ফেলে। সেখান থেকে তামিমকে উদ্ধার করা হয়।

আর আটক করা হয় রেন্টু ও ইসমাইলকে। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে অপর আসামিকে রাতে আটক করা হয়।

জামিরুল ইসলাম আরও বলেন, রেন্টুর বিরুদ্ধে মাদক কারবার, চাঁদাবাজি, সরকারি কর্মচারী হিসেবে প্রতারণা করার অপরাধে নগরীর বিভিন্ন থানায় আটটি মামলা আছে। রাসেলের বিরুদ্ধে চন্দ্রিমা ও বোয়ালিয়া থানায় দুটি মাদক মামলা রয়েছে। অপহরণের অভিযোগে তাঁদের বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সকালে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top