নিয়ামতপুরে ভটভটি উল্টে ২ গরু ব্যবসায়ী নিহত, আহত ১০

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৮ জুলাই ২০২৪ ২১:৩২; আপডেট: ২০ জুলাই ২০২৪ ০০:০০

ছবি: সংগৃহীত

নওগাঁর নিয়ামতপুরে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে ২ গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ৭ জন।

সোমবার (৮ জুলাই) দুপুর ১টায় নিয়ামতপুর-টিএলবি বোডে শাংশৈল নামক স্থানে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

নিহতরা হলেন, নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া গ্রামের তরিকুল ইসলামের ছেলে শামীম (৩৮) ও একই ইউনিয়নের দামপুরা গ্রামের মনছের আলীর ছেলে শরিফুল ইসলাম (৫২)।

আহতরা হলেন, উপজেলার রসুলপুর ইউনিয়নের দামপুরা রাজবংশীপাড়ার আজিজুর রহমানের ছেলে তারেক (২৩), তারই ভাই সিজান (১৮), বেলাল হাজির ছেলে মতিউর রহমান, জমশেদ আলীর ছেলে এনামুল হক, ফজলুল হকের ছেলে মোস্তফা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের দামপুরা থেকে ছাতড়া গরুর হাটে গরু ক্রয়ের উদ্দেশ্যে যাওয়ার পথে একটি ভটভটি নিয়ামতপুর-টিএলবি বোডে শাংশৈল হাটের কয়েকশ গজ উত্তরে একটি কালভার্টের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে গলে ঘটনাস্থলে শরিফুল ইসলাম ও নিয়ামতপুর হাসপাতালে শামীম নামে আরেকজন মারা যান। সাতজনকে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আল মাহমুদ বলেন, ‘সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top