রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২০ ০০:৪১; আপডেট: ১৬ মে ২০২৪ ২০:১৪

ফাইল ছবি

রাজশাহী মহানগরী ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে ৪১ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার (০৭ ডিসেম্বর) রাতে পুলিশের অভিযানে তাদের আটক করা হয়।

নগরী থেকে ২৫ জন ব্যক্তিকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

নগরীতে আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা-০৬ জন, রাজপাড়া থানা-০২ জন, চন্দ্রিমা থানা-০৪ জন, মতিহার থানা-০১ জন, কাটাখালী থানা-০৩ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০১ জন ও কাশিয়াডাঙ্গা থানা-০৫ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

একইদিনে, জেলা পুলিশ অভিযানে চলিয়ে ১৬ জনকে ব্যক্তিকে আটক করা হয় বলে জানান রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

জেলায় আটককৃতদের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ০১ জন, তানোর থানা ০৩ জন, বাগমারা থানা ০২ জন, দুর্গাপুর থানা ০৫ জন, পুঠিয়া থানা ০৩ জন, চারঘাট থানা ০১ জন ও বাঘা থানা ০১ জনকে আটক করে।
যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ০১ জনকে মাদকদ্রব্যসহ ০৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

এদিকে, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে মঙ্গলবার (০৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top