বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরসিআরইউর শ্রদ্ধা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২০ ০২:৪০; আপডেট: ১৭ মে ২০২৪ ০৪:৩৬

প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন আরইউআরসির নতুন কমিটির।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) নবনির্বাচিত কমিটি। বুধবার (০৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, পৃষ্ঠপোষক ও কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক, সংগঠনের উপদেষ্টা বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, আরসিআরইউ’র সদ্য সাবেক সভাপতি বাবর মাহমুদ, সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ মোফাজ্জল বিদ্যুৎ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাদিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক রুকাইয়া মীম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেহের আলী দূর্জয়, নির্বাহী সদস্য কুলসুম সাফরিন ও আবু সাঈদ রনি।

এর আগে বিকাল তিনটায় নবনির্বাচিত কমিটির সভাপতি এম ওবাইদুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ মোফাজ্জল বিদ্যুৎ’র সঞ্চালনায় নির্বাহী কমিটির মিটিং অনুষ্ঠিত হয়। মিটিংয়ে নতুন কমিটির শুভেচ্ছা বিনিময় ও আগামী বছরের জন্য বার্ষিক ও মাসিক পরিকল্পনা গ্রহণ করা হয়।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top