পুঠিয়ায় আ’লীগ-বিএনপির সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টা পাল্টি অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০ ২২:৫৫; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০২:১৯

রাজশাহীর পুঠিয়ায় পৌরসভা নির্বাচনকে ঘিরে স্থানীয় আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টা-পাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে উভয় পক্ষের ১২ জনের নাম উল্লেখ করে ও আরো অজ্ঞাতনামা ৫০ জনকে আসামী করা হয়েছে।

আ’লীগ মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র রবিউল ইসলাম রবি বলেন, গতকাল বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আল মামুন খান তার ক্যাডার বাহিনী আমাদের কর্মীদের উপর যে হামলা চালিয়েছে তার সকল ভিডিও ফুটেজসহ গতরাতে (১৬ ডিসেম্বর) থানায় একটি অভিযোগ দিয়েছি। অভিযোগে আল মামুন খানকে প্রধান আসামী করে ৬-৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামী করা হয়েছে। থানা পুলিশ বিষয়টি সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশা করি।

বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আল মামুন খান বলেন, আমাদের নির্বাচনী প্রচরণায় আ’লীগের লোকজন হামলা চালিয়েছে। তারা আমাদের মারধরসহ প্রচার গাড়ী ও একটি মোটরসাইকেল ভাংচুর করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। অভিযোগে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫-২০ জনকে আসামী করা হয়েছে।

এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খালেদ হোসেন বলেন, গতকালের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা অভিযোগ দু’টি তদন্ত করছি। তদন্তে অভিযুক্ত দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে গত বুধবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা সদর এলাকায় স্থানীয় আ’লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আল মামুন খানসহ উভয় পক্ষের ৫ জন আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এনএস



বিষয়: পুঠিয়া


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top