বিভাগে করোনায় প্রাণ গেল আরো ১ জনের

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০ ২২:৪৪; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৭:৩৪

ফাইল ছবি

বিশ্ব মহামারী করোনাভাইরাস প্রকোপে রাজশাহী বিভাগে প্রাণহানি হয়েছে আরও ১ জনের। ফলে করোনাভাইরাসে এখন পর্যন্ত মোট ৩৬৩ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় ভাইরাসটি সংক্রমন ছড়িয়েছে আরও ২২ জনের দেহে।ফলে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ হাজার ৪৮ জনে।

একই সময়ে ভাইরাসটি থেকে আরোগ্য হয়েছেন আরও ২০ জন। ফলে সুস্থ হয়েছেন ২১ হাজার ৭৮০ জন।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের নিয়মিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়, সোমবার শনাক্তের মধ্যে রাজশাহীতে ৫ জন, বগুড়ায় ৫ জন, জয়পুরহাটে একজন, নাটোরে একজন, সিরাজগঞ্জে ৭ জন ও পাবনায় মোট ৩ জন শনাক্ত হয়েছে। আর চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৯ হাজার ৪৬১ জন।

পাশাপাশি রাজশাহীতে ৫ হাজার ৭৫২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৮১১ জন, নওগাঁয় ১ হাজার ৪৯৭ জন, নাটোরে ১ হাজার ১৬৯ জন, জয়পুরহাটে ১ হাজার ২৭০ জন, সিরাজগঞ্জে ২ হাজার ৫১৫ জন ও পাবনায় ১ হাজার ৫৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

অধিদফতরের হিসাব মতে, এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ৩৬৩ জন। এর মধ্যে রাজশাহীতে ৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৫ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে ১০ জন, বগুড়ায় ২২২ জন, সিরাজগঞ্জে ১৬ জন ও পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

সর্বশেষ তথ্যসহ রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২১ হাজার ৭৮০ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে রাজশাহীতে ৫ হাজার ৪০৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৯২ জন, নওগাঁয় ১ হাজার ৪১২ জন, নাটোরে ৯৮৯ জন, জয়পুরহাটে ১ হাজার ২০৯ জন, বগুড়ায় ৮ হাজার ৫৭৮ জন, সিরাজগঞ্জ ২ হাজার ১৪৬ জন ও পাবনায় ১ হাজার ২৫৩ জন।

 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top