হাসপাতাল থেকে দুই মাসের শিশু চুরি

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০ ০৩:৩৮; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৫:৪৭

বোরকা পরিহিত চোরকে সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে

চিকিৎসা নিতে আসা এক নারীর দুই মাসের কন্যাসন্তান চুরির ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটেছে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ভিডিও ফুটেজে এক নারীকে ওই শিশুটি নিয়ে যেতে দেখা গেলেও বোরকা ও মুখ ঢাকা থাকায় শনাক্ত করা সম্ভব হয়নি। এখন পর্যন্ত ওই চোরকে শনাক্ত ও বাচ্চা উদ্ধার করতে পারেনি পুলিশ।

চুরি যাওয়া শিশু তাইবার মা শিমা বেগমের বাড়ি উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে। তিনি তৌফিজ মোল্লার স্ত্রী।

চুরি যাওয়া সন্তানের মা শিমা বেগম জানান, ‘আমার তিন ছেলেমেয়ে। গত দুই মাস আগে আমার গর্ভে জন্মগ্রহণ করেছে তাইবা। তার বয়স বর্তমানে দুই মাস। ঠাণ্ডাজনিত রোগের চিকিৎসা নিতে তাইবাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলাম। চিকিৎসা নেয়ার পরে হাসপাতালের বাহিরে দাঁড়ালে অজ্ঞাত এক নারী তার সন্তানকে দেখার জন্য তার কাছ থেকে নেয়। অজ্ঞাত নারীর কাছে সন্তান রেখে আউটডোরে যান। ৩-৪ মিনিট পর ফিরে এসে দেখেন তার শিশুসহ ওই নারী নেই। কিছুক্ষণ হাসপাতালের চারপাশ এবং মেইন সড়কগুলো খোঁজাখুঁজি করেও তার সন্তানসহ ওই নারীকে খুঁজে পাওয়া যায় না।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা.মোজাহিদুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি সিসি ক্যামেরার আওতাভুক্ত। ইতোপূর্বে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। আশা করি দ্রুত সময়ের মধ্যেই ওই কন্যাসন্তানকে খুঁজে পাওয়া যাবে। ভিডিও ফুটেজে ওই চোর দেখা গেলেও চেনা যাচ্ছে না। পুলিশকে তথ্য দেয়া হয়েছে। আশা করা যাচ্ছে পুলিশ দ্রুত বাচ্চাটি উদ্ধার করতে পারবে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক জানান, ভিডিও ফুটেজে অজ্ঞাত ওই নারীকে দেখা গেছে। শনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই বাচ্চা উদ্ধার করতে পারবেন।

সূত্র: যুগান্তর



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top