যুক্তরাষ্ট্র ভিত্তিক সংগঠন সাবা'র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২১ ১৯:০৭; আপডেট: ২০ মে ২০২৪ ০১:৩১

 ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত সেচ্ছাসেবী সংগঠন ‌‌সোশ্যাল এসোসিয়েশন ফর বাংলাদেশ এ্যাডভান্সমেন্ট-‌সাবা'র পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

রাজশাহীতে প্রায় দুই শতাধিক প্রতিবন্ধী, পথশিশু ও সুবিধাবঞ্চিতদের মাঝে এই শীতবস্ত্র বিতারণ করা হয়।
কর্মসূচির উদ্বোধন করেন, ইসলামী ব্যাংক মেডিকেল হাসপাতাল রাজশাহী লক্ষিপুরের সুপারিনটেনডেন্ট ডাক্তার বারিউল ইসলাম ও রাজশাহী কলেজের ভুগল বিভাগের সহকারী অধ্যাপক ড: জহিরুল ইসলাম ফারুক।
এসময় আরও উপস্থিত ছিলেন সাবার রাজশাহী বিভাগীয় পরিচালক এস.এম. এমদাদুর রহমান সুমন, সাংবাদিক রুবেল, আব্দুল মুকিত, মাসুদ রানা তুষার, মুনু, নাদিম, জীবন, এস.এম. সোহানুর রহমান সোহান এবং প্রতিবন্ধীদের প্রতিনিধিবৃন্দ।

সাবা'র প্রতিষ্ঠাতা ও নিউজবিডিইউএস'র সম্পাদক এস এম জাহিদুর রহমান জানান, শীতে সারা দেশের অসহায় মানুষ খুবই কষ্টে দিনতিপাত করছে। শীতের কষ্ট লাঘবে কম্বলসহ নিত্যপ্রয়োজনীয় উপকরণ বিতরণ করেছি। এসময় শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

চলতি বছরের মার্চে যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক জাহিদুর রহমানের উদ্যোগে বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশী মিলে দুস্থ-অসহায় ও দেশ-জাতির কল্যাণের নিঃস্বর্থে কাজ করতে সাবা'র কার্যক্রম শুরু করে। বিশেষ করে সারা বিশ্বে করোনা মহামারীতে অসহায় মানুষের কথা ভেবে পথচলা শুরু করে তারা।

 

 

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top