৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২১ ০২:৩২; আপডেট: ৬ মে ২০২৪ ০৫:২৭

৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন রাসিক মেয়র লিটন- সোহরাব হোসেন সৌরভ

মহানগরীর ৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রাসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. রুহুল আমিন টুনুর আয়োজনে সোমবার বিকেলে স্থানীয় ওয়ার্ডের গরীব ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনা মহামারি মোকাবেলায় করে বাংলাদেশ এগিয়ে চলেছে। করোনাকালেও দেশের উন্নয়ন থেমে নেই। করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দফায় দফায় গরীব ও অসহায় মানুষকে খাদ্য, অর্থসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করে চলেছেন। রাজশাহীতেও একইভাবে গরীব ও অসহায় মানুষকে সরকারি ও বেসরকারি উদ্যোগে সহায়তা প্রদান করা হয়েছে। শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আগামীতেও এটি অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফিরোজ কবির মুক্তা, সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনএস




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top