বাথরুমের মাটি খুড়েই মিলল ৯৫ বোতল ফেনসিডিল

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২১ ২১:৩৮; আপডেট: ১৬ মে ২০২৪ ১১:৫৪

উদ্ধারকৃত ফেনসিডিল।

বাথরুমের মেঝের মাটি খুড়েই মিলল ৯৫ বোতল ফেনসিডিল। এমন ঘটনাই ঘটেছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়। গত শুক্রবার (০৮ ডিসেম্বর) উপজেলার তালধারী গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল।

অভিযান পরিচালিত বাড়িতে রুজেলা বেগম (৪০) নামে এক নারীকে রুজেলা বেগমকে গ্রেপ্তার করা হয়। রুজেলার স্বামীর নাম মিনারুল ইসলাম।

এই সময় অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুজেলার ছেলে মো. রুবেল (২৭) পালিয়ে যেতে সক্ষম হন। তবে তাকে পলাতক আসামি করে থানায় মামলা হয়েছে। আর এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তার মা রুজেলাকে শনিবার (০৯ ডিসেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। তার সঙ্গে ছিলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল রানা, কনস্টেবল আফজাল খান ও মৌসুমি খাতুন। প্রায় ৯৫ হাজার টাকা মূল্যের এই ফেনসিডিল উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলার বাদী হন এসআই দেলোয়ার হোসেন।

এসআই দেলোয়ার হোসেন জানান, বিকালে তিনি খবর পান রুজেলা বেগমের বাড়ি থেকে ফেনসিডিল বিক্রি করা হয়। এরপর সন্ধ্যায় তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় রুবেল পালিয়ে যান। তবে তার মাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতর নির্মাণাধীন বাথরুমের মেঝে খুড়ে ফেনসিডিল উদ্ধার করা হয়। একটি জারকিনের ভেতর অভিনব কায়দায় ফেনসিডিলগুলো লুকিয়ে রাখা হয়েছিল। মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top