রাজশাহীতে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ জানুয়ারী ২০২১ ০১:১৮; আপডেট: ১৯ জানুয়ারী ২০২১ ০১:২৫

সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক জরিমানা সহজীকরণের লক্ষ্যে রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে ইউসিবিএল, গ্রামীনফোন এবং আইটিসেল এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারী) ডিআইজি রাজশাহী রেঞ্জ কার্যালয়ে পদ্মা কনফারেন্স হলে চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তিতে ইউসিবিএল’র পক্ষে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সাইদুল এইচ খন্দকার, ঢাকা গ্রামীনফোনের পক্ষে প্রতিষ্ঠানটির হেড অব গভর্মেন্ট বিজনেস নুরুল ফেরদৌস মুসান্না, এবং আইটিসিএলের পক্ষে প্রতিষ্ঠানটির ই-ট্রাফিকিং ইউনিট প্রধান মুশফিকুর রহমান সাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম (বার)।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর আধুনিকায়নে ট্রাফিক ব্যবস্থার গুরুত্ব অপরিসীম। তাই ট্রাফিক ব্যবস্থাপনায় পুলিশী সেবা সহজীকরণের লক্ষ্যে ভুক্তভোগী যান মালিকগণ যাতে অতি সহজে ই-ট্রাফিকিং এর মাধ্যমে তাৎক্ষণিক ঘটনাস্থলে জরিমানা পরিশোধ করতে পারে সে বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে রাজশাহী রেঞ্জ পুলিশ কাজ করে যাচ্ছে। জনগণের দোড়গোড়ায় ই-ট্রাফিকিং জরিমানার সেবা নিশ্চিত করা হবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি, রাজশাহী রেঞ্জ, রাজশাহী রেঞ্জাধীন রাজশাহী, নাটোর, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাট জেলার পুলিশ সুপারবৃন্দ ছাড়াও রাজশাহী রেঞ্জের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top