রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২১ ০৪:১১; আপডেট: ৩১ জানুয়ারী ২০২১ ০৫:০৩

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের এক শিক্ষার্থীর ঝুলন্ত  লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে নগরীর মির্জাপুর এলাকায় একটি আবাসিক ছাত্রী হোস্টেল থেকে তার এ লাশ উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃত শিক্ষার্থী নাম মোবাসসিরা তাহসিন ইরা বলে জানা গেছে৷ তার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান।

মোবাসসিরা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৭ সেশনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই আবাসিক হোস্টেলের একটি সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় হোস্টেলের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান হোস্টেলের অন্য শিক্ষার্থীরা।

পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, বিভাগের আরেক শিক্ষক অধ্যাপক এম এ হান্নান। পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।

এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

বিভাগের চেয়ারম্যান আরো জানান, আমি খবর পেয়েই ছুটে আসি। মেয়ের বাসায় খবর দেয়া হয়েছে। এখন লাশ নামানোর কাজ করছে পুলিশ। এরপর তারা তাদের ‍রুটিনওয়ার্ক করবে।

ঘটনার বিষয়ে রাজশাহী মতিহার থানা পুলিশের উপ পরিদর্শক ইমরান হোসেন জানান, লাশ উদ্ধারের কাজ চলছে। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ মর্গে নেয়া হবে

 

  • এসএইচ



বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top