পৌরসভা নির্বাচন: বিএনপির শতাধিক নেতাকর্মীর নামে মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ০১:৫০; আপডেট: ১৬ মে ২০২৪ ১৯:১০

প্রতীকি ছবি

রাজশাহীর চারঘাট পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণে আওয়ামী লীগের ছয় নেতাকর্মী আহত হয়।

এ ঘটনায় শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ১০১ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। মামলাটি করেন চারঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা। বাদী হয়ে ১০১ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এছাড়া মামলায় অজ্ঞাত ২৫০-৩০০ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

জানা যায়, মামলায় প্রধান আসামি করা হয়েছে জেলা যুবদলের যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান বিপ্লবকে। এছাড়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এবং বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জাকিরুল বিকুলকেও আসামি করা হয়েছে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনার পরপরই চারজনকে আটক করা হয়েছে। বিস্ফোরক আইনে আরো একটি মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এর আগে, শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার, পৌর আ'লীগ নেতা আজিম উদ্দিনসহ আ'লীগ বিএনপির ১০ নেতাকর্মী আহত হয়। পরে আহতরা চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

 

এসকে




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top