রাজশাহীতে মার্কেটের পজিশন মালিকদের জমি জবর দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ০১:০১; আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১১:৪০

নগরীর নিউ মার্কেট এলাকার একটি মার্কেটের পজিশন মালিকদের জমি জবর দখল করতে সন্ত্রাসী দিয়ে হামলার অভিযোগ উঠেছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজশাহী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন মার্কেটের পজিশন মালিক আহম্মদ হোসেন মামুন, জামাল হোসেন, মো. ফারুক উদ্দীন ও এনাম আহম্মেদ চৌধুরী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আহম্মদ হোসেন মামুন। তিনি অভিযোগ করেন, ১৯৮৫ সালে নগরীর নিউ মার্কেট সংলগ্ন ফজলার রহমান সুপার মার্কেটটি মূল মালিকের নিকট থেকে কিনে নেন তারা। এরপর থেকে ভাড়াও পরিশোধ করে আসছিলেন। কিন্তু সম্প্রতি হঠাৎ করে পূর্বের মালিকরা জমি দখলে নিতে চেষ্টা শুরু করেন।

মামুন জানান, ভাড়াটে সন্ত্রাসী দিয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় জিডি করলেও কোনো নিরাপত্তা পাননি তারা। প্রশাসনের সহযোগিতা কামনা করে নিরাপত্তা নিশ্চিতের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, দু’পক্ষকে নিয়ে থানায় বসে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়েছে। তবে জমিজমা সংক্রান্ত বিষয়ে আদালতের নির্দেশ পেলে পুলিশ যথাযথ ব্যবস্থা নেবে।

এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top