গোদাগাড়ীতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১ মার্চ ২০২১ ২২:৫০; আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ০৬:৪৩

উদ্ধারকৃত লাশ।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিখোঁজের চার দিন পর এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ব্যক্তি রাজশাহী মহানগরীর কোর্ট বাজার এলাকার চাঁদ মিয়া শেখের ছেলে শমসের শেখ (২০) বলে জানা গেছে। পরে ময়নাতদন্তের জন্য মরহেদটি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে পলাশবাড়ী গ্রামের ওই ডোবার মধ্যে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেটি উদ্ধার করে। পরে তার পরিচয় সনাক্ত করা হয়। এ সময় জানা যায় তিনি পেশায় রিকশাচালক। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন।

তার পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন যে, ২৪ ফেব্রুয়ারি রাতে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।

এই ব্যাপারে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মরদেহ দেখে অনুমান করা যাচ্ছে তিন-চার দিন আগেই তাকে ডোবার পানিতে ফেলা হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি অপহরণ মামলা দায়ের করে তার পরিবার।

পুলিশ এই মামলায় তিনজন আসামিকেও এরই মধ্যে গ্রেফতারও করেছে। পরে তার ব্যাটারি চালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ওই অপহরণ মামলাটি এখন হত্যা মামলায় রূপ নেবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানার এই পুলিশ কর্মকর্তা।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top