বাঘায় মানববন্ধনে মিনুকে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বাঘা | প্রকাশিত: ৫ মার্চ ২০২১ ০৫:১৯; আপডেট: ৫ মার্চ ২০২১ ০৫:২৫

সংগৃহীত ছবি

মঙ্গলবার (২ মার্চ) রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে বাঘায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় সাবেক সিটি মেয়র মিজানুর রহমান মিনুকে বাঘায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়। একই সঙ্গে ৭২ ঘন্টার মধ্যে মিনুকে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দেয় বাঘা উপজেলা আওয়ামীলীগ।

উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয় বিক্ষোভ মিছিলটি। বাঘার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত যায়। এর আয়োজন করে বাঘা উপজেলা আওয়ামী লীগ। 

সভায় আওয়ামীলীগ নেতারা চারঘাট-বাঘার বিএনপি নেতা-কর্মীদের হুশিয়ারি দিয়ে বলেন, মিজানুর রহমান মিনু ২ মার্চ বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রী ও নেত্রী শেখ হাসনাকে হুমকি দেয়ার ধৃষ্টতা কোথা থেকে পেলো সেটা আমাদের বোধগম্য নয়।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, ৭২ ঘন্টার মধ্যে মিনুকে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দিচ্ছি। যদি তিনি (মিনু) দেশবাসীর কাছে ক্ষমা না চান, তাহলে চারঘাট-বাঘায় বিএনপির কোন সমাবেশ হতে দেয়া হবে না।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা মহিলা আ’লীগের যুগ্ম সম্পাদিকা জয় জয়ন্তি সরকার মালতি, বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা, রাজশাহী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন , বাজুবাঘা ইউনিয়ন আ’লীগের সভানেত্রী নিলা জামান বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদ যুবাইদুল হক, বাঘা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, আড়ানী পৌর ছাত্রলীগ সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি প্রমুখ। 

 

 

এসকে

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top