বাঘায় ইউপি সচিবের কক্ষের চেয়ার ভাঙলো মেম্বার

নিজস্ব প্রতিবেদক, বাঘা | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১ ০১:৫০; আপডেট: ১৪ মে ২০২৪ ২৩:৪৭

রাজশাহীর বাঘায় ইউপি সচিবের কক্ষের দুটি চেয়ার ভাংচুর করেছেন ওয়ার্ড মেম্বার আনারুল ইসলাম। সোমবার দুপুর সাড়ে ১২টায় মনিগ্রাম ইউনিয়ন পরিষদে এই ঘটনাটি ঘটেছে।

জানা যায়, বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ চলছে। ইউপি সচিবের কাছে এই কাজের খোঁজ খবর নিতে যান ৬ নম্বর ওয়ার্ড মেম্বার আনারুল ইসলাম। এই নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সচিবের কক্ষের দুটি চেয়ার ভাঙচুর করেন মেম্বার আনারুল ইসলাম।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়ন সচিব কামরুজ্জামান বলেন, ইউপির হল রুমে চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে।

৬ নম্বর ওয়ার্ড ইউনিয়ন মেম্বার আনারুল ইসলাম বলেন, আমার ওয়ার্ডে বিভিন্ন উন্নয়নমুলক কাজ চলছে। কিন্তু আমি কিছুই জানিনা। আমাকে না জানিয়ে চেয়ারম্যান ও সচিব মিলে অন্যকে দিয়ে কাজ করাচ্ছেন। দেড় বছর হলো নির্বাচিত হয়েছি। এই সময়ের মধ্যে পরিষদ থেকে ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতার কার্ডগুলো আমার মাধ্যমে করানো হয়না। আমি নির্বাচিত হয়ে জনগনের কাছে যেতে পারছিনা। তবে আমি রাগ করে ইউপি সচিবের কক্ষের দুটি চেয়ার ভাংচুর করেছি। অন্য মেম্বাররা ঘটনাটি সমাধান করে দেয়ার জন্য বলেছেন।

মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ওই সময় আমি উপজেলায় একটি মিটিংএ ছিলাম। পরে শুনেছি চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে সকল মেম্বররা এর সমাধান করে দেয়ার দায়িত্ব নিয়েছেন।

এনএস



বিষয়: বাঘা


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top