স্বাস্থ্য সচেতনতা বাড়াতে নগরীতে পুলিশের সমাবেশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ মার্চ ২০২১ ১৮:০৯; আপডেট: ৮ মে ২০২১ ২২:৩১

নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে আয়োজিত পুলিশের মানববন্ধন ও সমাবেশ।

চলমান উচ্চমুখী করোনা সংক্রমন প্রতিরোধে মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে রাজশাহীতে আবারও মাঠে নেমেছে পুলিশ। পুলিশ সদর দপ্তরের নির্দেশনায় রোববার ‘মাস্ক পরার অভ্যাস করি, কোভিডমুক্ত বাংলাদেশ গড়ি’ স্লোগানে রাজশাহীতে জনসচেতনতামূলক মানববন্ধন ও সমাবেশ করেছে মহানগর পুলিশ।

রোববার (২১ মার্চ) সকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। সমাবেশে তিনি ঘোষণা দেন- এখন থেকে মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে পুলিশের নজরদারি থাকবে। সতর্ক করার পরও মাস্ক না পরে ঘুরে বেড়ালে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

পরে পুলিশ কমিশনার নগরীর বিভিন্ন বিপণী বিতান ও সাধারণ মানুষের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন। রাজশাহী মহানগরীর ১২টি থানাসহ ট্রাফিক বিভাগের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে বোয়ালিয়া মডেল থানার উদ্যোগে সাহেববাজার জিরোপয়েন্টে এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

এই সময় উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কর্মসূচির শুরুতেই পুলিশ কমিশনার বিশেষ উদ্বুদ্ধকরণ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন এবং উপস্থিত দোকান মালিক, শ্রমিক ও পথচারীদের উদ্দেশে সচেতনতামূলক বক্তব্য দেন।

এর পরেই সাহেববাজারের কর্মসূচি শেষে পুলিশ কমিশনার নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় আরএমপির ট্রাফিক বিভাগ আয়োজিত বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে অংশ নেন। এ সময় পরিবহন মালিক, শ্রমিক ও যাত্রীদের উদ্দেশে কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য রাখেন এবং মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top