নিহত ১৭ জনের মধ্যে ১৪ জনের পরিচয় মেলেছে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ মার্চ ২০২১ ০২:০৮; আপডেট: ২৭ মার্চ ২০২১ ০২:১৫

রাজশাহীর উপকন্ঠ কাটাখালীতে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে অগ্নিদগ্ধে নিহত ১৭ জনের মধ্যে ১৪ জনের পরিচয় মিলেছে। পরে লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহতরা হলেন, রংপুর পীরগঞ্জ থানার রাজারামপুর গ্রামের সালাহউদ্দিন, তার স্ত্রী সামছুন্নাহার, সামছুন্নাহারের বোন কামরুন্নাহার, তাদের সন্তান সাজিদ ও সাবা, দ্বারিকাপাড়া গ্রামের মোখলেসুর, পীরগঞ্জ সদর তাজুল ইসলাম ভুট্টু, স্ত্রী মুক্তা, সন্তান ইয়ামিন। বড় মজিদপুর গ্রামের ফুল মিয়া ও তার স্ত্রী নাজমা এবং তাদের সন্তান সুমাইয়া, সাদিয়া ও ফয়সাল। চালকসহ ১৭ জন ছিলেন মাইক্রোবাসে। এদের মধ্যে ১৪ জনই মারা গেছেন। রংপুর থেকে তারা রাজশাহী ভ্রমণে আসছিলেন।
উল্লেখ্য রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাটাখালীতে শুক্রবার (২৬ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে কাপাশিয়া এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসে আগুন ধরে গেলে ভেতরে থাকা ১৭ যাত্রীর মধ্যে ১১ জনই পুড়ে ঘটনাস্থলেই মারা যায়। বাকিদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাওয়ার পর আরও ৬ যাত্রী মারা যায়। হাসপাতালে ভর্তি রয়েছেন দুইজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top