বাঘায় জ্বরে নারীর মৃত্যু, করোনা সন্দেহে নমুনা সংগ্রহ

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ২১ এপ্রিল ২০২১ ০৩:৪৩; আপডেট: ২১ এপ্রিল ২০২১ ০৪:০৩

প্রতীকি ছবি
রাজশাহীর বাঘায় কোহিনুর  বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কোহিনুর বেগম লালপুর উপজেলার বেরিলাবাড়ি এলাকার বাসিন্দা।
মৃত্যুর পর করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
 
জানা যায়, হাইপারটেনশান ও ডায়াবেটিস রোগ সংক্রান্ত জটিলতায় ১৮ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তিনি। চিকিৎসা চলাকালীন তিনদিন পর মঙ্গলবার সকালে তিনি মারা যান। তবে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির সময় তার শরীরে করোনার কোন উপসর্গ ছিল না। তার গায়ে কয়েক দিন থেকে জ্বর ছিল।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. রাশেদ আহম্মেদ জানান, তার গায়ে জ্বর থাকায় করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। 
 
স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তির লাশ দাফন করার পরামর্শ দেয়া হয়েছে। উপজেলায় ১৯ এপ্রিল পর্যন্ত মোট ১৭৩ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে ১৭০ জন সুস্থ হয়েছেন। তিন জন আইসোলেশানে রয়েছেন। 
 
 
 
 
 
এসকে

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top