বাগমারায় ইয়াবাসহ যুবদল নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, বাগমারা | প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০ ১৮:২৪; আপডেট: ২৯ মে ২০২৪ ০২:৫১

বাগমারা উপজেলায় ইয়াবাসহ রুবেল হোসেন (৩৫) নামের যুবদলের এক নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি উপজেলার ভবানীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য। ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া গ্রামে তার বাড়ি। 

শুক্রবার সন্ধ্যায় বাগমারার খাজাপাড়া-ভবানীগঞ্জ সড়কের সূর্যপাড়া এলাকা থেকে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৪২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সূর্যপাড়া এলাকায় ইয়াবা বিক্রির জন্য অপেক্ষা করছিলেন রুবেল। তখন র‌্যাবের একটি দল তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৪২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ নিয়ে তার বিরুদ্ধে বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, রুবেল হোসেন একজন ইয়াবাসেবী ও ব্যবসায়ী। বিভিন্ন স্থান থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করেন তিনি। গত মার্চে পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়ে তিনি বেশ কিছুদিন জেলহাজতে ছিলেন। জামিনে বের হয়ে এসে তিনি আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। সব মিলিয়ে চারবার মাদকসহ গ্রেফতার হলেন রুবেল।

ভবানীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক শাহিনুর ইসলাম গণমাধ্যমকে বলেন, দলে কোনো মাদক ব্যবসায়ীর স্থান হবে না। রুবেল মাদক মামলায় জামিন পেয়ে মুক্ত হলে তার কাছ থেকে দলীয় পদ ছাড়ার পদত্যাগপত্র নেওয়া হয়। তিনি আর কমিটিতে নেই বলেও দাবি করেন যুবদল নেতা শাহিনুর ইসলাম।

#এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top