‘স্বাধীনতার পঞ্চাশ বছর: প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক রচনা প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ২৫ মে ২০২১ ০৮:৪৭; আপডেট: ২৫ মে ২০২১ ১২:৩৪

ছবি: রাজটাইমস

বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্ণ হয়েছে। দেশে নানান কর্মসূচির মধ্যে দিয়ে উদযাপন হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি। বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখা ‘স্বাধীনতার পঞ্চাশ বছর: প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক রচনা প্রতিযোগিতা ২০২১ শিরোনামে একটি প্রতিযোগিতার আয়োজন করে। এতে বিপুল সংখ্যক প্রতিযোগি অংশ নেন।

তাদের মধ্যে থেকে যারা বিজয়ী হয়েছেন ছেলেদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন মুনতাসির মুবিন আখন্দ (মির্জাপুর,) দ্বিতীয় হয়েছেন মো. মিকদাদ আহমেদ(বিনোদপুর বাজার), এবং তুতীয় হয়েছেন ফুয়াদ আল আমিন(দড়িখরবোনা)এছাড়াও যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, তাহজির তানসীম বালিয়াপুকুর(দড়িখরবোনা), মো. আবুল কালাম আজাদ(জর্জকোর্ট, রাজশাহী।), মো. আজমল হক খান(সিপাইপাড়া), মো. কাওসার আলী(বিনোদপুর),মো. রবিউল ইসলাম (সহড়াতলা),খালিদ সাইফুল্লাহ সাব্বির (নতুন বুধপাড়া ), মো. মাহফুজুল্লাহ জহীর (মসজিদ মিশন একাডেমী) এদের পাশাপাশি আরো সাত জনকে এই ক্যাটাগরিতে বিশেষ পুরুস্কার দেয়া হবে।

এই প্রতিযোগিতায় মহিলা বিভাগ থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন নওরিন সালসাবিল (বালিয়াপুকুর), দ্বিতীয় হয়েছেন শিরিন আখতার (বিনোদপুর), এবং যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করেছেন যথাক্রমে নাজমা আখন্দ (মির্জাপুর), সানিয়া মাহবুবা (লিচুবাগান), এছাড়াও যারা বিজয়ি হয়েছেন তারা হলেন, মোসা. রেশমা খাতুন (তেবাড়িয়া হাট),মনিরা খাতুন (ইসলামিক স্টাডিজ বিভাগ), মোসা. জান্নাতুল ফেরদৌস(জেসমিন আরা), (চাঁপাই নবাবগঞ্জ সদর), মিসবাহুল জান্নাত রুবামা (নতুন বুধপাড়া ), মোসা. আকলিমা আকতার(সিরোইল,) ও মরিয়ম আক্তার মনি (কুসুম্বা)

উল্লেখ্য যে, বিজয়ীদের পুরস্কার প্রদানের তারিখ, সময় ও স্থান মোবাইন ফোনে জানিয়ে দেওয়া হবে।

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top