পিস্তল হাতে দুই যুবকের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ জুন ২০২১ ০৬:১২; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১০:০৬

রাজশাহী মহানগরীতে ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরে বিদেশী পিস্তলসহ ৩ যুবককে গেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেল থেকে নগরী ও গোদাগাড়ীতে থেকে তাদের গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাজশাহীর বিভিন্ন অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, একটি বন্ধ রুমের ভেতরে দুইজন ব্যক্তি অস্ত্র নাড়াচাড়া করছে এবং পরে তার পাশে থাকা আরেক ব্যক্তির হাতে অস্ত্রটি তুলে দিচ্ছে।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশের নজরে আসে। পরে  বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন ও এসআই গোলাম মোস্তফা ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে আসামীদের সনাক্ত করেন। ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, তারা অভিযান পরিচালনা করে সাগরপাড়া হতে মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকার মাহাতাব আলীর ছেলে সেলিম মুর্শেদ শাফিনকে (৪০) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সেলিম ভাইরাল হওয়া ভিডিও সংক্রান্তে জানায়, ভিডিওটি নিলয় (২২) গোপনে ধারণ করে ফেসবুকে প্রচার করেছে। ওসি বলেন, সেলিমের দেয়া তথ্যমতে সন্ধ্যায় বর্ণালীর মোড় হতে দাশপুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রানা হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থেকে ম্যাগজিনসহ ওই বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পরে সেলিম ও রানাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্রের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পায় পুলিশ।

পরে তাদের দেয়া তথ্যে রাত সাড়ে ৮টার পর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর মোড়ে অভিযান চালিয়ে রবিউল ইসলামের ছেলে পিটার হোসেনকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। পলাতক নিলয়কে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top